ঢাকা ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

স্কুল শিক্ষার্থীকে নির্যাতন: কিশোর গ্যাংয়ের ৩ সদস্য গ্রেফতার 

স্কুল শিক্ষার্থীকে নির্যাতন: কিশোর গ্যাংয়ের ৩ সদস্য গ্রেফতার 

ফেনীতে স্কুল পড়ুয়া আমিরুল হুদ মুবিন নামে ১৪ বছরের শিক্ষার্থীকে শারীরিকভাবে নির্যাতন করে আহত করার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়ার পর পুলিশ কিশোর গ্যাংয়ের ৩ সদস্যকে গ্রেফতার করেছে।

ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অপস্) মুহাম্মদ শাহাদাৎ হোসেন শনিবার ২৪ জুন দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, ফেনী মডেল হাই স্কুলের অষ্টম শ্রেনীর শিক্ষার্থী আমিরুল হুদ মবিন (১৪) বৃহস্পতিবার ২২ জুন সকাল সাড়ে দশটার দিকে পরীক্ষা শেষে বাসায় আসার পথে কিশোর গ্যাংয়ের সমস্যরা তাকে ফেনী মডেল হাই স্কুলের সামনে থেকে ধরে শহরের ডাক্তার পাড়াস্থ হায়দার ক্লিনিকের পাশে খালি জায়গায় নিয়ে যায়। সেখানে কিশোর গ্যাংয়ের সদস্যরা তাকে মারধর করে আহত করে। তার শৌর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়।

উক্ত ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে ফেনী জেলার সাইবার মনিটরিং সেলের মাধ্যমে পুলিশ সুপারকে জানানো হলে তিনি ওই ঘটনাকে গুরুত্ব সহকারে বিবেচনা করে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেলকে ব্যবস্থা গ্রহনের নির্দেশ প্রদান করেন। পরে থানা পুলিশ, ডিবি পুলিশ ও শহর পুলিশ ফাঁড়ির পুলিশ নিয়ে অভিযান চালিয়ে অপরাধের সাথে জড়িত তিন জনকে গ্রেফতার করে। এ ঘটনায় মবিনের মা পারভিন আক্তার (৩৮) বাদী হয়ে ১১ জনকে আসামী করে ফেনী মডেল থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে তিন জনকে গ্রেফতার করে।

স্থানীয় এলাকাবাসী ও অভিভাবক গণ বলেন, রাজনৈতিক ছত্রছায়ায় কিশোররা বিভিন্ন অপরাধে জড়িয়ে পড়ছে। এদেরকে অভিভাবকরা বুঝিয়ে সঠিক পথে পরিচালিত করতে হবে। কিশোরদের রাজনীতিতে ব্যবহার না করার জন্য অনুরোধ করেন। পাশাপাশি আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা এদেরকে নজরে রেখে ব্যবস্থা গ্রহন করতে হবে। ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অপস্) মুহাম্মদ শাহাদাৎ হোসেন বলেন, একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হওয়ার পর বিষয়টি আমাদের নজরে এলে আমরা জেলা পুলিশ, ডিবি পুলিশ ও শহর পুলিশ ফাঁড়ির পুলিশকে নিয়ে অভিযান চালিয়ে কিশোর অপরাধের সাথে জড়িত ৩ সদস্যকে গ্রেফতার করি।

শারীরিক,ভাবে,নির্যাতন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত